জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Tuesday, August 11, 2020

জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা


জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা।
জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা।
১০.০৮.২০২০ তারিখে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে পাষণ্ড স্বামী। রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের খড়মা খানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ৪ বছর আগে একই ইউনিয়নের গামারিয়া দক্ষিণপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে খোরশেদ আলমের ৩২ সঙ্গে রুবিনার ২৫ বিয়ে হয়। বিয়ের সময় ৮০ হাজার টাকা যৌতুক নেয় খোরশেদ।

নিহতের পিতা ইদ্রিস আলী জানান, বিয়ের পর যৌতুকের জন্য তার মেয়েকে নির্যাতন করেছে। ৪০ দিন আগে তার একটি কন্যাসন্তান হয়। কন্যাসন্তান হওয়ার পর প্রায়ই বিভিন্ন ভাষায় গালিগালাজ ও নির্যাতন করে খোরশেদ।

রুবিনার স্বজনরা জানান, কন্যাসন্তান প্রসবের পর থেকেই রুবিনা তার পিতার বাড়িতে অবস্থান করেছে। রোববার রাতে রুবিনার পিতার বাড়িতে খাবার খায় খোরশেদ। এ সময় কাছে পেয়ে রুবিনার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে সে। গুরুতর আহত রুবিনাকে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কজনক থাকায় চিকিৎসকরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

ভোর ৪টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবিনা মারা যান।জামালপুরে কন্যাসন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার স্বামী।
সোমবার দেওয়ানগঞ্জ মডেল থানায় নিহত রুবিনার পিতা ইদ্রিস আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে। আসামি ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে।
JAMALPUR DESK

No comments:

Post a Comment