জামালপুরে একসঙ্গে ৪ শিশুর জন্ম দিয়েছে এক গৃহবধু।News Bangla - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Wednesday, August 19, 2020

জামালপুরে একসঙ্গে ৪ শিশুর জন্ম দিয়েছে এক গৃহবধু।News Bangla


জামালপুরে একসঙ্গে ৪ শিশুর জন্ম দিয়েছে এক গৃহবধু।
 জামালপুরে একসঙ্গে ৪ শিশুর জন্ম দিয়েছে এক গৃহবধু।

জামালপুরে একসঙ্গে ৪ শিশুর জন্ম দিয়েছে এক গৃহবধু। মঙ্গলবার সকালে জমালপুর জিয়া হেলথ্‌ কমপ্রেক্স।জামালপুরের জিয়া হেলথ্‌ কমপ্রেক্স হাসপাতালে এ ৪টি শিশু জন্ম নেয়।জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার এক স্থাথী নাগরীক।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামের বেলাল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম ।তার র্বতমান বয়স হবে আনুমানিক প্রায়  ৩০ বছর হতে পারে।মোছাঃ আনোয়ারা বেগমের এক সঙ্গে এই ৪ সন্তানের জন্ম দেন।

নবজাতকের মধ্যে ২টি ছেলে ও ২টি কন্যা সন্তান।পারিবারিক সুত্রে জানা যায়, আনোয়ারা বেগমের আরো ২টি কন্যা সন্তান রয়েছে। এবার সে গর্ভবতী হলে ডাক্তার তাকে জমজ সন্তান হবে বলে জানিয়েছিল।

 সোমবার রাত থেকে প্রসব বেদনা শুরু হলে মঙ্গলবার সকালে তাকে জামালপুর শহরের জিয়া হেলথ্‌ কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। পরে প্রায় ১ ঘন্টা অপেক্ষা করার পর আর কোন সন্তান না হলে ডাক্তারের পরামর্শে সিজার করে বাকী সন্তানদের জন্ম হয়। র্বতমানে  মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামের বেলাল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগমের ৪টি জমজ সন্তান মহান আল্লাহ তালা রহমতে সুস্থ আছে।

 জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামের বেলাল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম  ৪টি সন্তান জন্ম ‍দিয়েছে।তার আগে ও তার ২টি মেয়ে সন্তান অাছে,র্বতমানে তাদের করোন অবস্থা।তার তার কারন আমি বলে দেয়,১ীট সন্তান মানুষ করতে কি পরিমান কষ্ট হয় তা শুধু যে কোন মা জানে।১টি সন্তান মানুষ করার জন্য কত কিছু লাগে তা শুধু তার পরিবারে বাবা জানে।
তার মধ্যে জামালপুরের জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামের বেলাল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম ৪টি সন্তান হয় ।৪টি জমজ সন্তান মানুষ করার জন্য তাদের কি পরিমান কষ্ট আর টাকা লাগবে।

আল্লাহ তালা ৪টি জমজ সন্তান কে হেফাজত করুক,আমিন।

No comments:

Post a Comment