০২/০৭/২০২০ তারিখের করোনা আপডেট বাংলাদেশ| - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Thursday, July 2, 2020

০২/০৭/২০২০ তারিখের করোনা আপডেট বাংলাদেশ|

Covid-19 Bangladesh
করোনা আপডেট বাংলাদেশ
 করোনা ভাইরাস সংক্রান্ত পরিসংখ্যান দ্রুত বদলাচ্ছে,যেহেতু পরিসংখ্যান দ্রুত বদলাচ্ছে।তাই ইতিমধ্যে নতুন আক্রান্তের যেসব ঘটনা সামনে এসেছে, সেগুলি এর মধ্যে নাও থাকতে পারে।বাংলাদেশে প্রতি দিন করোনার হার বেড়েয় চলছে।তার কারন হলো বাংলাদেশেতে মানুষ জন কোন নিয়ম মানে না।তার জন্য প্রতি নিয়ত করোনার হার বেড়েয় চলছে।


করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে যতজন মানুষকে পরীক্ষা করা হয়েছে, শুধুমাত্র তাদের সংখ্যাই এখানে দেখানো হয়েছে।তা ছাড়া অন্য কোন মানুষ কে দরা হয় না।

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে যাদের পরীক্ষা করা হয়েছে এবং যেসব ব্যক্তির শরীরে ভাইরাস পাওয়া গেছে, শুধুমাত্র তাদের সংখ্যাই এখানে দেখানো হয়েছে।

বিভিন্ন দেশে পরীক্ষা করার পদ্ধতি এবং পরীক্ষার জন্য উপলভ্য রিসোর্স আলাদা আলাদা হয়। কিছু এলাকা থেকে কোনও ডেটা নাও পাওয়া যেতে পারে, তার কারণ হল, সেখানে হয় কোনও ডেটা প্রকাশ করা হয়নি বা সাম্প্রতিক কালে কোনও ডেটা সংগ্রহ করা হয়নি।

কেন বিভিন্ন উৎস থেকে পাওয়া ডেটা আলাদা আলাদা হচ্ছে।বিশ্বের বিভিন্ন উৎস থেকে পাওয়া করোনাভাইরাসের ডেটা ট্র্যাক করে সেগুলিকে একত্রিত করার কাজ করা হচ্ছে। সেই কারণে, এই ডেটাগুলি বিভিন্ন সময়ে আপডেট হয়েছে এবং উৎসগুলির ডেটা সংগ্রহের পদ্ধতিও সব জায়গায় এক থাকেনি।

বাংলাদেশে নতুন শনাক্ত হয় : ৪,০১৯জন।বাংলাদেশে মোট শনাক্ত হয় : ১,৫৩,২৭৭ জন|,বাংলাদেশে আবারো নতুন মৃত্যু : ৩৮জন।আর বাংলাদেশে মোট মৃত্যু : ১,৯২৬জন|

০২/০৭/২০২০ তারিখের করোনা আপডেট বাংলাদেশ:
বাংলাদেশে নতুন করে সুস্থ হয় : ৪,৩৩৪ জন।বাংলাদেশে মোট সুস্থ : ৬৬,৪৪২ জন।০২/০৭/২০২০ তারিখের নমুনা পরীক্ষা : ১৮,৩৬২ জন,মোট সুস্থ : ৬৬,৪৪২ জন|মোট পরীক্ষা : ৮,০২,৬৯৭জন|
 সূত্রঃ স্বাস্থ্য বিভাগ

প্রচারে;জামালপুর ডেক্স
Jamalpurdesk News

No comments:

Post a Comment