ঠাকুরগাঁওয়ে কোরবানির ষাঁড়ের পেটে’ বাছুর। - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Tuesday, August 4, 2020

ঠাকুরগাঁওয়ে কোরবানির ষাঁড়ের পেটে’ বাছুর।

ঠাকুরগাঁওয়ে কোরবানির ষাঁড়ের পেটে’ বাছুর।

ঠাকুরগাঁওয়ে কোরবানির ষাঁড়ের পেটে বাছুর ০১-০৮-২০২০ তারিখ বা সালে র ঘটনা।

ঠাকুরগাঁওয়ে কোরবানি দেয়া ষাঁড়ের পেটে বাচ্চা পাওয়া যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতবাক স্থানীয়রা। শনিবার ০১ আগস্ট জেলার পীরগঞ্জ উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের আকাশীল গ্রামের মোজাম্মেল নামে এক ব্যক্তির বাসায় ষাঁড়টি কোরবানি দেয়ার পর পেটের ভেতর থেকে গরুর বাছুরটি পাওয়া যায়। এ নিয়ে এলাকায় হৈ চৈ শুরু হয়। আশে পাশের লোকজন ভিড় জমায় ওই বাড়িতে।ঠাকুরগাঁওয়ে মানুষ মোজাম্মেল হক বাড়ীতে ভিড় জমাবে না কেনো,বিশাল বড় ঘটনা ঘঠে গেছে,কোরবানির পশুতে যদি বাছুর পাওয়া যায়,তাহলে মানুষ তো ভিড় জমাবে।যদি কোরবানির পশুর পেটে থেকে বাছুর বা বাচ্চা ভের হয়,তাহলে কোরবানি হয় কি?

সম্পন্ন ঘটনা:
তেমনি ঠাকুরগাঁওয়ে কোরবানির ষাঁড়ের পেটে বাছুর পাওয়া যায়।ঠাকুরগাঁওয়ে মোজাম্মেল হক জানায়, ওই উপজেলার দলপতিপুর আইয়ুব আলীর কাছ থেকে তেষট্টি বা ৬৩০০০ হাজার টাকা মূল্যে কোরবানির জন্য ষাঁড়টি ক্রয় করেন তিনি। পরে আজ সকালে ষাঁড়টি জবাই করে। পরে ভুঁড়ি পরিষ্কার করতে গেলে ভেতর থেকে একটি বাছুর বের হয়ে আসে। আসলে এ ধরনের ঘটনা কখনো শোনা যায়নি বলে জানান তিনি। ষাঁড়ের পেটে বাছুরের খবর মুহূর্তে এলাকায় ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ছুটে আসে বাছুরটি এক নজর দেখতে।

স্থানীয়রা জানায়, গাভী হলে বিষয়টি বিশ্বাসযোগ্য মনে হতো কিন্তু ষাঁড়ের পেটে বাছুর সত্যিই মানুষকে অবাক করেছে। আমরা ভাবতে পারছি না এটা কি করে সম্ভব। আর এ বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে উৎসুক জনতা ভিড় জমায় মোজাম্মেল হকের বাসায়।
প্রচারে:জামালপুর ডেক্স

No comments:

Post a Comment