গাড়ি সাইড না দিয়ে একজন সাধারণ নাগরিককে হেনস্তা করার কারণে অপু আটক। - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Monday, August 3, 2020

গাড়ি সাইড না দিয়ে একজন সাধারণ নাগরিককে হেনস্তা করার কারণে অপু আটক।


গাড়ি সাইড না দিয়ে একজন সাধারণ নাগরিককে হেনস্তা করার কারণে অপু আটক।

গাড়ি সাইড না দিয়ে একজন সাধারণ নাগরিককে হেনস্তা করার কারণে অপু আটক।এই ছেলেকে অনেকেই হয়তো চিনেন, অনেকে চিনেন না।আরে অপু ভাই! তাহলে এই কাহিনী?





যে কারণে অপু পুলিশের কাছে:
 প্রকৌশলী মেহেদি হাসান রবিন তার নিজের গাড়ি চালিয়ে যাচ্ছিল,সাথে তার ২-৩ বন্ধুও ছিল। রাস্তা অবরোধ করে কথিত অপু ভাইয়ের গ্রুপ উচ্ছৃঙ্খলতা করছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ণ বাজায়। হর্ণ বাজানোর পর উচ্ছৃঙ্খল ছেলেগুলো স্লেজিং করতে থাকে,অশালিন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে গাড়ি যাওয়ার জন্য সাইড দিতে বলে। যাস্ট কেন গাড়ির হর্ণ বাজালো আর তাদেরকে রাস্তা ছাড়তে বললো! তাই এলোপাথাড়ি গায়ে হাত তুলে তাদের শক্তি প্রদর্শন করে। এতে করে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। কথিত অপু ভাই ভাষণ দিচ্ছিল ৫০-৬০ টা ছেলেপেলের সামনে, তারা রাস্তা ছাড়বে না। কেন 'অপু ভাই'য়ের ভাষণে ডিস্টার্ব করলো! পুরা দেশ নাকি অপু ভাই চালায়। অপু ভাই ডাক দিলে ৪০০-৫০০ পোলাপাইন চইলা আসবে। এই ঠুনকো কারণে তারা পশুসুলভ হয়ে উঠলো। ঘটনাটা ঘটলো উত্তরা ৮ নাম্বার সেক্টর পাবলিক কলেজের সামনে।  গাড়ি সাইড না দিয়ে একজন সাধারণ নাগরিককে হেনস্তা করার কারণে অপু আটক।

অপু হল বর্তমানের ট্রেন্ডিং টিকটক সেলিব্রিটি। সে নিজে সেলিব্রিটি হয় নি- আমরা তাকে সেলিব্রিটি বানিয়েছি।
যে জিনিসটা খারাপ, সেটা আপনি ডাস্টবিনে ফেলে দিবেন নাকি সবাইকে দেখিয়ে বেড়াবেন যে,দেখ জিনিসটা খারাপ।

আমরা এসব সস্তা আনন্দ উপভোগ কিরতে গিয়ে এবং খারাপ বলতে গিয়ে অন্যের কাছে পাঠাচ্ছি। নেগেটিভ মার্কেটিং এর ফলশ্রুতিতে জন্ম নিচ্ছে হিরো আলম, রিপন ভিডিও কিংবা অপু ভাই আর মামুন ও আছে তাদের সাথে।
খারাপ জিনিসকে ইগনোর করুন।র্বতমানে আমরা খারাপ কাজ বা খারাপ কন্টেন্ট  শেয়ার করে অন্যকে দেখাবেন না ইনবক্স করবেন না। তাহলে এসব নিম্নমানের কন্টেন্ট তৈরি হওয়াই বন্ধ হয়ে যাবে।তাহলে আমাদের বাংলাদেশ টা ভালো থাকবে।একটা ক্লাস মেইনটেইন হবে।ভালো থাকো বাংলাদেশের যুবসমাজ।

প্রচারে:জামালপুর ডেক্স।



1 comment: