খুনী ঐশী অন্যজন প্রতারক সাবরিনা।দু'জন রয়েছে পুলিশের হেফাজতে ও জেলে। - Jamalpur Desk

Latest

JAMALPUR DESK NEWS MEDIA WEB SIT.

BANNER 728X90

Thursday, July 23, 2020

খুনী ঐশী অন্যজন প্রতারক সাবরিনা।দু'জন রয়েছে পুলিশের হেফাজতে ও জেলে।


খুনী ঐশী অন্যজন প্রতারক  সাবরিনা।দু'জন রয়েছে পুলিশের হেফাজতে ও জেলে।
 খুনী ঐশী অন্যজন প্রতারক  সাবরিনা।দু'জন রয়েছে পুলিশের হেফাজতে ও জেলে।

ছবির দু'জনেই দেশের সেরা স্কুল ভিকারুননেছা নুন ও মতিঝিল আইডিয়ালে স্কুল এ্যান্ড কলেজের ছাত্রী। একজন সাবেক  সচিব ও পুলিশ কর্মকর্তার মেয়ে।তার নাম হলো ঐশী।তার বাবা আদরের ১টি মেয়ে হলেন ঐশী।কিন্তু ঐশী মাদকাসক্ত,চরিত্রহীন ছিলেন,তার কারন হলো তার পরিবারে তাকে কোন শাসন করতো না।অবশেষে তারা বাবা মাকে খুন করে ঐশী।আর ঐশী বর্তমানে পুলিশের হেফাজতে ও জেলে।

আর অন্যজন প্রতারক ।সাবরিনা হচ্ছে প্রতারক।তার কারন হলো তিনি বাংলাদেশের মানুষের প্রান নিয়ে খেলা করছে।বাংলাদেশ কে বিভিন্ন দেশের কাছে ছোট করেছে।প্রতারক সাবরিনা মানুষ কে মিথ্যা করোনার ভুয়া রিপোট টাকা কামিয়ে নিয়েছে।তাতে বাংলাদেশের কত বড় ক্ষতি করেছে।

 দু'জন রয়েছে পুলিশের হেফাজতে ও জেলে।
দু'জনেই ডঃ কুদরত ই খুদা,ডঃ জাফর ইকবাল,  শাহরিয়ার কবির,ডঃ কবীর চৌধুরির সেকুলার ও আধুনিক শিক্ষায় শিক্ষিত।তারা আসলে আসল শিক্ষা গ্রহন করতে পারে নি।অ তে - অযু করি, ন তে নামাজ পড়ি বর্নমালা পড়ার সুযোগ পায়নি।সুযোগ পায়নি নয় বরং সুযোগ নেয়নি।কারন তা ব্যাকডেটেড। তারা শিখেছিলো 'খ তে - খাও দাও স্ফুর্তি কর,দুনিয়াটা মস্ত বড়'।
ধর্ম ও আদর্শ বিবর্জীত শুধুমাত্র সেকুলার ও আধুনিক শিক্ষা মানুষকে যে মানুষ বানাতে পারেনা তার জ্বলন্ত উদাহরন।
তাই আপনার সন্তানকে শুধু আধুনিক শিক্ষায় শিক্ষীত না করে পাশাপাশি আদর্শিক,ধার্মিক ও পারিবারিক সুশিক্ষায় সন্তানের উজ্জল ভবিষ্যৎ গড়ুন।তা না হলে পিতামাতার জীবন,দেশ ও জাতি থাকবে হুমকীতে এবং তারাও থাকবে অস্তিত্ব সংকটে।সত্য কথা হলো যে ভালো স্কুলে পড়িয়ে যদি খুনি আর প্রতারক হয় ,তার থেকে ছোট বা নাম ছাড়া স্কলে ছেলে মেয়ে ভালো কিছু দিতে পারবে।
প্রচারে:জামালপুর ডেক্স

No comments:

Post a Comment